About

Pronab Biswas ( প্রনব বিশ্বাস )
www.gkallsubject.com এ আপনাকে স্বাগত।

www.gkallsubject.com আপনার নিজের বাংলা ভাষায় আপনার প্রত্যেক দিনের জ্ঞান ভান্ডার। আমরা আমাদের সাইটে যেমন একদিকে সমস্ত ছাত্রছাত্রীদের জন্য সাধারণ জ্ঞান ও তথ্য পরিবেশন করি, সাথে সাথে বিভিন্ন সরকারি ও বেসরকারি চাকরি প্রার্থীদের জন্যও সময় উপযোগী সম্প্রতি ঘটনা প্রশ্ন উত্তর সহ উপস্থাপন করি।
এছাড়া অন্য সমস্ত পাঠকদের জন্য ভ্রমন থেকে শুরু করে গান বাজনা, খেলা, চিঠিপত্র, অনেক অজানা তথ্য ও পরিবেশন করি যা আপনাদের প্রতিনিয়ত উৎকর্ষ প্রদান করবে।

আমি Pronab Biswas এই www.gkallsubject.com ব্লক বা ওয়েবসাইটটি তৈরী করেছি। এটা আমার ব্যক্তিগত বা Personal ব্লগ। আমাদের ওয়েবসাইটটি তুলনামূলক ভাবে নতুন, তাই প্রতিনিয়ত আমাদের প্রচেষ্টা যাতে আমাদের ওয়েবসাইটটি আপনাদের কাছে আরো আধুনিক, সময় উপযোগী ও চিত্তাকর্ষক করে তুলতে পারি।

"GK ALL Subject" আমাদের ফেসবুক পেজও রয়েছে যার লিঙ্ক হলো Facebook Page


আমরা এই সাইটের মাধ্যমে একটা Community বানানোর চেষ্টা করেছি, যেখানে ইন্টারনেটের মাধ্যমে, মোবাইলে বা PC তে, যে কোনো স্থানে বসে Education সমন্ধে প্রশ্ন উত্তর ও সহজে উত্তর করার কৌশল আয়ত্ত করতে পারে।

আপনারা আমাকে আপনাদের মতামত প্রদান করতে পারেন যাতে ভবিষতে, আরো ভালো কিছু প্রদান করতে পারি। এছাড়া চাইলে আমার সাথে পার্সোনালি যোগাযোগ করতে পারেন Contact পেজে গিয়ে।


pronabbiswas30@gmail.com
fb.com/gkallsubject
fb.com/pronabbiswas30
Bongaon, Kolkata, West Bengal, India
    Blogger Comment
    Facebook Comment