Privacy Policy



          গোপনীয়তা নীতি (Privacy Policy) www.gkallsubject.com
www.gkallsubject.com থেকে অ্যাক্সেসযোগ্য, আমাদের মূল অগ্রাধিকারগুলির মধ্যে একটি হল আমাদের দর্শকদের গোপনীয়তা।
এই গোপনীয়তা নীতি দস্তাবেজে এমন ধরণের তথ্য রয়েছে যা www.gkallsubject.com এবং আমরা কীভাবে এটি ব্যবহার করি।
গোপনীয়তা আইন এবং তথ্য সুরক্ষায় বর্ণিত, এমন তথ্য যা নিজেরাই বা অন্য কোনও তথ্যের সাথে একক ব্যক্তিকে সনাক্ত করতে বা কোনও ব্যক্তিকে চিহ্নিত করতে ব্যবহার করা যেতে পারে।  আমরা কীভাবে আমাদের ওয়েবসাইট www.gkallsubject.com অনুসারে আপনার ব্যক্তিগত তথ্য সনাক্তকরণ তথ্য সংগ্রহ করি, ব্যবহার করি, সুরক্ষা দিতে পারি বা অন্যভাবে পরিচালনা করি সে সম্পর্কে পরিষ্কার ধারণা পেতে দয়া করে আমাদের গোপনীয়তা নীতিটি (Privacy Policy) সাবধানে পড়ুন।

আমাদের ব্লগ, ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন পরিদর্শন করা লোকদের কাছ থেকে আমরা কোন ব্যক্তিগত তথ্য সংগ্রহ করি?

আমরা আমাদের সাইটের ভিজিটরদের কাছ থেকে তথ্য বা অন্য কোনো বিবরণ সংগ্রহ করি না।


আমরা কখন তথ্য সংগ্রহ করি?

আপনি যখন কোনও নিউজলেটার সাবস্ক্রাইব করেন বা আমাদের সাইটে তথ্য প্রবেশ করেন তখন আমরা আপনার কাছ থেকে তথ্য সংগ্রহ করি।

আমরা কিভাবে আপনার তথ্য ব্যবহার করবো?

আমরা আপনার কাছ থেকে সংগৃহীত তথ্যগুলি যখন আপনি নিবন্ধন করবেন, কোনও ক্রয় করবেন, আমাদের নিউজলেটারের জন্য সাইন আপ করবেন, সমীক্ষা বা বিপণনের যোগাযোগের প্রতিক্রিয়া জানাবেন, ওয়েবসাইটটি সার্ফ করবেন বা নিম্নলিখিত কয়েকটি সাইট বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন:

আপনার গ্রাহক পরিষেবার অনুরোধগুলির প্রতিক্রিয়া জানাতে আমরা  আপনাকে আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য।

আপনার অর্ডার বা অন্যান্য পণ্য ও পরিষেবা সম্পর্কিত পর্যাক্রমে ইমেল পাঠানোর জন্য।

আমরা কীভাবে আপনার তথ্য সুরক্ষা করব?

আমরা স্ক্যানার ব্যবহার করি না।
আমরা ক্রেডিট কার্ডের তথ্য সংগ্রহ করি না।
আমরা নিয়মিত ম্যালওয়ার স্ক্যান ব্যবহার করি।
আমরা কেবল আর্টিকেল এবং তথ্য সরবরাহ করি।  আমরা কখনই নাম, ইমেল ঠিকানা বা ক্রেডিট কার্ড নম্বরগুলির মতো ব্যক্তিগত বা ব্যক্তিগত তথ্য চাই না।

আমরা কি 'কুকিজ' ব্যবহার করি?

আমরা ট্র্যাকিংয়ের উদ্দেশ্যে কুকি ব্যবহার করি না।
আপনি প্রতিবার কোনও কুকিজ পাঠানোর সময় আপনি আপনার ব্রাউজারের সেটিংসের মাধ্যমে সমস্ত কুকিজ বন্ধ করতে বেছে নিতে পারেন।
আপনি যদি কুকিজ বন্ধ করে দেন, আপনার সাইটের অভিজ্ঞতা আরও দক্ষ করে তোলে এমন কিছু বৈশিষ্ট্য সঠিকভাবে কাজ করতে পারে না।



তৃতীয় পক্ষের পরিষেবাগুলি:

সাধারণভাবে, আমাদের দ্বারা ব্যবহৃত তৃতীয় পক্ষের সরবরাহকারীরা কেবলমাত্র তাদের তথ্য সরবরাহ করে যাতে তারা আমাদের সরবরাহ করে সেগুলি সম্পাদনের অনুমতি দেওয়ার জন্য আপনার তথ্য সংগ্রহ, ব্যবহার এবং প্রকাশ করবে।

তবে কিছু তৃতীয় পক্ষের পরিষেবা সরবরাহকারী যেমন পেমেন্ট গেটওয়ে এবং অন্যান্য অর্থ প্রদানের লেনদেন প্রসেসরগুলির কাছে আপনার ক্রয়-সম্পর্কিত লেনদেনের জন্য আমাদের যে তথ্য সরবরাহ করতে হবে তার বিষয়ে তাদের নিজস্ব গোপনীয়তা নীতি রয়েছে।

এই সরবরাহকারীদের জন্য, আমরা আপনাকে তাদের গোপনীয়তা নীতিগুলি পড়ার পরামর্শ দিচ্ছি যাতে আপনি কীভাবে আপনার ব্যক্তিগত তথ্যগুলি এই সরবরাহকারীরা দ্বারা পরিচালনা করা হবে তা বুঝতে পারবেন।

তৃতীয় পক্ষের লিঙ্কগুলি

কখনও কখনও, আমাদের বিবেচনার ভিত্তিতে, আমরা আমাদের ওয়েবসাইটে তৃতীয় পক্ষের পণ্য বা পরিষেবাদি অন্তর্ভুক্ত বা অফার করতে পারি।  এই তৃতীয় পক্ষের সাইটগুলির পৃথক এবং স্বতন্ত্র গোপনীয়তা নীতি রয়েছে।  সুতরাং এই লিঙ্কযুক্ত সাইটগুলির সামগ্রী এবং ক্রিয়াকলাপের জন্য আমাদের কোনও দায়বদ্ধতা বা দায়বদ্ধতা নেই।  তবুও, আমরা আমাদের সাইটের অখণ্ডতা রক্ষা করতে চাই এবং এই সাইটগুলির সম্পর্কে আপনার যে কোনো প্রতিক্রিয়াকে স্বাগত জানাই।
নোট করুন যে তৃতীয় পক্ষের বিজ্ঞাপনদাতাদের দ্বারা ব্যবহৃত এই কুকিগুলিতে www.gkallsubject.com এর কোনোরুপ নিয়ন্ত্রণ নেই।

গুগল

গুগলের বিজ্ঞাপনের প্রয়োজনীয়তাগুলি গুগলের বিজ্ঞাপন নীতিগুলি দ্বারা সংক্ষিপ্ত করা যেতে পারে। ব্যবহারকারীদের জন্য একটি ইতিবাচক অভিজ্ঞতা সরবরাহ করার জন্য এগুলি স্থাপন করা হয়েছে।https://support.google.com/adwordspolicy/answer/1316548?hl=en

আমরা আমাদের ওয়েবসাইটে গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপন ব্যবহার করি।
গুগল, তৃতীয় পক্ষের বিক্রেতা হিসাবে, আমাদের সাইটে বিজ্ঞাপন পরিবেশন করতে কুকি ব্যবহার করে।  গুগলের ডার্ট কুকির ব্যবহার এটি আমাদের ব্যবহারকারীদের এবং ইন্টারনেটের অন্যান্য সাইটগুলিতে পূর্ববর্তী দর্শনের উপর ভিত্তি করে আমাদের ব্যবহারকারীদের বিজ্ঞাপন পরিবেশন করতে সক্ষম করে।  ব্যবহারকারীরা গুগল অ্যাড এবং কনটেন্ট নেটওয়ার্কের গোপনীয়তা নীতি পরিদর্শন করে ডার্ট কুকি ব্যবহারের বিকল্প বেছে নিতে পারেন।


শিশুদের অনলাইন গোপনীয়তা সুরক্ষা

আমাদের অগ্রাধিকারের আরও একটি অংশ ইন্টারনেট ব্যবহার করার সময় বাচ্চাদের সুরক্ষা। আমরা পিতামাতা এবং অভিভাবকদের তাদের অনলাইন ক্রিয়াকলাপ পর্যবেক্ষণ, অংশগ্রহণ, এবং গাইড করতে উৎসাহিত করি।
www.gkallsubject.com 13 বছরের কম বয়সের বাচ্চাদের কাছ থেকে জেনেশুনে কোনও ব্যক্তিগত শনাক্তযোগ্য তথ্য সংগ্রহ করে না,আপনি যদি মনে করেন যে আপনার শিশুটি আমাদের ওয়েবসাইটে এই ধরণের তথ্য সরবরাহ করে, আমরা আপনাকে অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করতে উৎসাহিত করব এবং আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করব  আমাদের রেকর্ড থেকে তত্ক্ষণাত এ জাতীয় তথ্য সরিয়ে ফেলতে।


এই গোপনীয়তা নীতিটি কেবলমাত্র আমাদের অনলাইন ক্রিয়াকলাপের জন্য প্রযোজ্য এবং আমাদের ওয়েবসাইটের দর্শকদের জন্য যে তথ্য তারা অন্তর্ভুক্ত করে নিয়েছে  অথবা www.gkallsubject.com যে তথ্য সংগ্রহ করেছে সে সম্পর্কে বৈধ। 
এই নীতিটি অফলাইনে বা এই ওয়েবসাইটটি ব্যতীত অন্য চ্যানেলের মাধ্যমে সংগ্রহ করা কোনও তথ্যের জন্য প্রযোজ্য নয়।





ডিসক্লেইমার: (Disclaimer)

আপনি যদি আমাদের পরিষেবার শর্তাদি লঙ্ঘন করেন তবে আমরা আইন অনুসারে যদি প্রয়োজন হয় আপনার ব্যক্তিগত তথ্য প্রকাশ করতে পারি।


সম্মতি:


আমাদের ওয়েবসাইট ব্যবহার করে, আপনি এখানে আমাদের গোপনীয়তা নীতিতে (Privacy Policy) এবং এর শর্তাদি এবং শর্তগুলিতে সম্মত হন।

আপনার ইমেল ঠিকানা সংগ্রহ করতে পারি:

যদি কিনা তথ্য প্রেরণ, অনুসন্ধানের প্রতিক্রিয়া অথবা অন্যান্য অনুরোধ বা প্রশ্নের প্রতুত্তর দেওয়ার জন্য।


এই ওয়েবসাইটে সমস্ত তথ্য সৎ বিশ্বাসে এবং শুধুমাত্র সাধারণ তথ্যের জন্য প্রকাশিত হয়। www.gkallsubject.com এই তথ্যের সম্পূর্ণতা, নির্ভরযোগ্যতা এবং নির্ভুলতা সম্পর্কে কোনও গ্যারান্টি দেয় না।  আপনি এই www.gkallsubject.com ওয়েবসাইটটিতে সন্ধান করা তথ্যের উপর যে কোনও পদক্ষেপ গ্রহণ করেন তা কঠোরভাবে আপনার নিজের ঝুঁকির মধ্যে রয়েছে।  আমাদের ওয়েবসাইট ব্যবহারের ক্ষেত্রে কোনও ক্ষতির জন্য দায়বদ্ধ হবে না।

আমাদের ওয়েবসাইট থেকে, আপনি এই বাহ্যিক সাইটগুলিতে হাইপারলিঙ্ক অনুসরণ করে অন্যান্য ওয়েবসাইটগুলিতে যেতে পারেন।  যদিও আমরা দরকারী এবং নৈতিক ওয়েবসাইটগুলিতে কেবল মানের লিঙ্কগুলি সরবরাহ করার চেষ্টা করি, তবে এই সাইটের সামগ্রী এবং প্রকৃতির উপর আমাদের কোনও নিয়ন্ত্রণ নেই।  অন্যান্য ওয়েবসাইটের এই লিঙ্কগুলি এই সাইটগুলিতে প্রাপ্ত সমস্ত সামগ্রীর জন্য সাইটের মালিক এবং সামগ্রীগুলি বিজ্ঞপ্তি ছাড়াই পরিবর্তিত হতে পারে এবং আমাদের কোনও লিঙ্ক সরানোর সুযোগ পাওয়ার আগেই ঘটতে পারে যা 'খারাপ' হয়ে যেতে পারে।

দয়া করে এও সচেতন হন যে আপনি যখন আমাদের ওয়েবসাইটটি ছেড়ে যান, অন্য সাইটগুলিতে বিভিন্ন গোপনীয়তা নীতি এবং শর্তাদি থাকতে পারে যা আমাদের নিয়ন্ত্রণের বাইরে।  কোনও ব্যবসায়ের সাথে জড়িত হওয়ার আগে বা কোনও তথ্য আপলোড করার আগে দয়া করে এই সাইটের গোপনীয়তা নীতিগুলি পাশাপাশি তাদের "পরিষেবার শর্তাদি" পরীক্ষা করে দেখুন।


যদি কোনো সময়ে আপনি ভবিষ্যতের ইমেলগুলি গ্রাহক হতে না চান তবে আপনি আমাদের pronabbiswas30@gmail.com ইমেল করতে পারেন এবং আমরা আপনাকে সমস্ত সাবস্ক্রিপশন থেকে তাৎক্ষণিকভাবে অপসারণ করব।

আপডেট:


আমাদের যদি এই দস্তাবেজটিতে আপডেট, সংশোধন বা কোনও পরিবর্তন করার প্রয়োজন হয় তবে এই পরিবর্তনগুলি এখানে সময়ে সময়ে আপডেট করা হতে পারে।

আমাদের সাথে যোগাযোগ:

আপনার যদি অতিরিক্ত প্রশ্ন থাকে বা আমাদের গোপনীয়তা নীতি সম্পর্কে আরও তথ্যের প্রয়োজন হয়, pronabbiswas30@gmail.com এ ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করবেন।
http://www.gkallsubject.com
Bongaon, West Bengal 743251
India
pronabbiswas30@gmail.com

Last Edited on 2019-10-04
    Blogger Comment
    Facebook Comment